Home / অনলাইনে আয় / ভিডিও দেখে মাসে ২০-৩০ ডলার ইনকাম করুন

ভিডিও দেখে মাসে ২০-৩০ ডলার ইনকাম করুন

আপনি মোবাইলের মাধ্যমে শুধুমাত্র ভিডিও দেখে, গেম খেলেই আয় করতে পারবেন । এই অ্যাপের নাম ClipClaps – Cash for Laughs এখানে সামান্য কিছু কাজ করে আপনি ডলার আয় করতে পারবেন ।

নিচের এই লিঙ্কটি ক্লিক করুন অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন এবং ইন্সটল করুন।

http://s.clipclaps.tv/i/8329138126

অ্যাপটা ইন্সটল করার পর আপনার ফেসবুক কিংবা গুগল আইডি দিয়ে এখানে সাইন ইন করতে হবে । নিচের কোড ব্যবহার করলেই 1 ডলার বোনাস পেয়ে যাবেন –

ক্লিকক্লাপ রিডিম কোড8 Q L K Y F 5 W

আপনি লগিন করার পরে প্রাথমিকভাবে এখানে ভিডিও দেখতে হবে । ভিডিওর মাঝে কিছু রিওয়ার্ড বক্স থাকবে যা আপনি ভিডিও দেখার বিনিময়ে অর্জন করতে পারবেন । প্রতিদিন একটা নির্দিষ্ট পরিমাণ ভিডিও দেখলে এখান থেকে এই পুরস্কারগুলো লাভ করবেন । এই পুরস্কারগুলি ভাঙ্গানোর মাধ্যমে আপনি পাবেন র‍্যাফেল টিকেট । পর্যাপ্ত পরিমাণ টিকেট থেকে আপনি যা পাবেন সেটা হল-

Make Money With ClipsClaps app
Make Money With ClipsClaps app

ক্লিকক্লাপ টোকেন – এটা ভাঙিয়ে বা এক্সচেঞ্জ করে ডলার নিতে পারবেন । প্রতি লাখে এক ডলার করে আয় করবেন । প্রতি স্ক্রাচকার্ড ঘষে অন্তত ১৫০০ কয়েন এবং সর্বোচ্চ ৫ লাখ কয়েন পাবেন ।

গিফট ফিস – গেমিং অপশনের একুরিয়ামে এই ফিসগুলো থাকবে । এগুলোকে খাওয়াবেন এবং বড় করে বিক্রি করবেন । যত বেশি লেভেল অতিক্রম করবেন তত বেশি এই ফিসের দাম বৃদ্ধি পাবে । একেকটা ফিসের দাম আকৃতি ভেদে ৮-১০ ডলার পর্যন্ত হয়ে থাকে ।

ডলার স্ক্রাচ কার্ড – কিছু কিছু স্ক্রাচ কার্ড ঘষে আপনি ২ সেন্ট থেকে শুরু করে ১০ ডলার পর্যন্ত পাবেন । তবে ২ সেন্ট, ৫০ সেন্ট, ৭০ সেন্ট, ১০ সেন্ড, ১ ডলার, ২ ডলার, ৩ ডলার, ৫ ডলার, ১০ ডলার পর্যন্ত পাবেন ।

এখান থেকে পেমেন্ট নিতে পারবেন সরাসরি পেপালে । মাত্র ১০ সেন্ট হলেই পেপালে ডলার পেয়ে যাবেন । তবে ১০ সেন্ট না তোলাই ভালো কেননা, এটা বাতিল হয়ে যায় সরাসরি কারণ পেপালের চার্জ থাকে অন্তত ৭০ সেন্ট । তাই অন্তত ১০ ডলার না হওয়া পর্যন্ত এখান থেকে তুলবেন না ।

এখানে পেমেন্ট পেতে সময় লাগে একদিন থেকে সাতদিন পর্যন্ত । যদি ১০ ডলারের উইথড্র দেন তাহলে ৫ ঘণ্টা থেকে শুরু করে কয়েকদিন পর্যন্ত দেরি হতে পারে । এখানে সর্বোচ্চ একবারে ৫০ ডলার তুলতে পারবেন । তবে আপনার এমাউন্ট যত বেশি হবে তত দেরি হয় । আমি এখান থেকে ৫০ ও ৪০ ডলারের উইথড্র করেছিলাম যা ৬ দিনের মাথায় পেয়েছি তবে ১০ ডলারের একাধিক উইথড্র দিলে প্রথমটা দ্রুতই চলে আসবে তবে পরেরটা কয়েকদিন দেরি হয় ।

ক্লিকক্লাপ রিডিম কোড – আপনি যদি এখানে জয়েন করতে চান তাহলে রেফারেলের মাধ্যমে জয়েন করলে ১ ডলার বোনাস পাবেন নিশ্চিত । যা আপনি রিডিম কোড ব্যবহার করে পেতে পারেন । নিচের কোড ব্যবহার করলেই 1 ডলার বোনাস পেয়ে যাবেন এবং আমি পাবো কিছু রিওয়ার্ড বক্স ।

ক্লিকক্লাপ রিডিম কোড8 Q L K Y F 5 W

এখানে যারা আপনার রেফারে জয়েন করবে তারা সরাসরি 1 ডলার বোনাস পেয়ে গেলেও আপনি এর চারভাগের একভাগও লাভ পাবেন না তবে এই সংখ্যা যদি অনেক বেশি হয় তাহলে আপনি লাভ করতে পারবেন যথেষ্ট পরিমাণ ।

এই অ্যাপ মার্কেটে এসেছে ফেব্রুয়ারি ২০২০ তারিখে এবং এখন পর্যন্ত সবাই পেমেন্ট পাচ্ছে । যদি দেখেন আপনি ৭ দিন পরেও পেমেন্ট পান নাই তাহলে সেটিংস থেকে এদের সাথে কন্তাক্ট করুন এবং জানিয়ে দিন । ওরা পেমেন্ট সেন্ড করে দিবে ।

Clip Claps App Payment Proof

এটা যেহেতু একটা মোবাইল অ্যাপ তাই কতদিন পেমেন্ট দিবে সেটা নিশ্চিত করে বলা যায় না তবে যেহেতু প্রায় ৪ মাস ধরে সার্ভিস দিয়ে যাচ্ছে এবং খুবই জনপ্রিয় লিস্টে চলে এসেছে তাই বলাই যায় আরও কিছুদিন এখান থেকে ইনকাম করা যাবে ।

কিভাবে পেপালের ডলার বিকাশের মাধ্যমে উত্তোলন করবেন?

বিস্তারিত জানতে চাইলে এখানে ক্লিক করুন।

বেশি বেশি আয় করার জন্য আপনার রেফারেল কোড সবার সাথে শেয়ার করুন । এবং বিভিন্ন ব্লগে পোস্ট লিখে শেয়ার করে আপনার রেফার কোড ব্যবহার করুন । এতে অনেকেই জয়েন করবে । এতে সবারই কম বেশি লাভ হচ্ছে ।

Check Also

CPA মার্কেটিং শিখুন আনলিমিটেড ডলার ইনকাম করুন

অনলাইন জগতে রয়েছে নানামুখি উপার্জনের উপায়। সব উপায়ের মধ্যে অন্যতম জনপ্রিয় উপায় হল CPA মার্কেটিং ...

Leave a Reply